ভিডিও

মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত শতাধিক

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৯:২৫ রাত
আপডেট: জুন ১৪, ২০২৪, ০১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জের কটিয়াদীতে তুচ্ছ ঘটনায় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ শতাধিক লোকজন আহত হয়েছেন। বুধবার বিকেলে তাল গাছের তালপাতা কাটা নিয়ে উপজেলার করগাঁও ইউনিয়নের করগাঁও ও ভাট্টা এলাকার দুই গ্রামবাসীর মধ্যে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৩০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।

জানা গেছে, ওই দিন বিকেলে করগাঁও ইউনিয়নের ভাট্টা এলাকার রোমান নামের একজন পাশের এলাকার সোহা বাবুর বাড়ির তালগাছ থেকে তালপাতা আনতে যান। ওই এলাকার সাহাব উদ্দিনের ছেলে ইসমাইলের সঙ্গে তার বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে রোমানকে মারধর করেন ইসমাইল। পরে ঘটনার জের ধরে করগাঁও এলাকার একটি মসজিদের মাইকে ঘোষণা দেওয়া হয়। পরে ভাট্টা এলাকার মানুষ দলবদ্ধ হয়ে করগাঁও এলাকায় প্রবেশ করে লোকজন মালামাল লুট করে নিয়ে যাচ্ছে। এসময় দুই গ্রামের লোকজন একে অপরের ওপর ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। পরে পুলিশ বাঁধা দিলে দুই গ্রামের লোকজন পুলিশের ওপর চড়াও হন। এসময় পুলিশের আট সদস্য আহত হন। এ ঘটনায় কটিয়াদী মডেল থানা পুলিশ বাদী হয়ে ২৩ জনকে আসামি করে মামলা হয়েছে। ২৩ জনকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পরিস্থিতি উত্তপ্ত থাকায় ৩০ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পুলিশ। এসময় পুলিশের আট সদস্য আহত হয়ে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে কটিয়াদী মডেল থানায় ২৩ জনকে আসামি মামলা হয়েছে। ২৩ জনকে আটক করা হয়েছে পাশাপাশি আইনানুগ ব্যবস্থা চলমান রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS