ভিডিও

নাটোরে কার্যালয়ে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা, মহাসড়ক অবরোধ

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৯:৫৯ রাত
আপডেট: জুন ১৪, ২০২৪, ১২:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে মাঝগাঁও ইউনিয়ন পরিষদের কার্যালয়ে ঢুকে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আজাদ দুলালকে মারধর এবং কার্যালয়ে ভাঙচুর করেছে একদল দুর্বৃত্ত।

আজ বৃহস্পতিবার (১৩ জুন) বেলা দেড়টার দিকে এই ঘটনার প্রতিবাদে চেয়ারম্যানের অনুসারীরা বনপাড়া-হাটিকুমরুল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এ সময় ২০ মিনিট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে উভয় দিকে কয়েকশ’ যানবাহন আটকা পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন চেয়ারম্যানের সমর্থকরা।

হামলার কথা স্বীকার করে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আজাদ দুলাল বলেন, আজ বৃহস্পতিবার (১৩ জুন) সকালে ঈদ উপলক্ষে হতদরিদ্রদের জন্য ভিজিএফ’র চাল সংগ্রহ করতে ইউনিয়ন পরিষদে যাই। এ সময় কয়েকজন লোক ইউনিয়ন পরিষদে আসেন। পরে আমি অফিসের ভেতরে বসলে তারা রুমের ভিতরে প্রবেশ করেন। এরপর ভিজিএফের চালের ৫০ শতাংশ তাদের ব্যক্তিদের নামে দিতে দাবি করেন। আমি বলি, এসব তালিকা এভাবে হয় না, এ তালিকা চেয়ারম্যান, মেম্বার এবং কমিটির মাধ্যমে বাস্তবায়ন করা হয়। তারা জোর দাবি করে বলেন, কেন দিবি না। ৫০ শতাংশ আমাদের দিতে হবে। তোর বাপের চাল নাকি এই বলে আমাকে ৮ থেকে ১০ জন মারধর শুরু করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা অফিস কক্ষের আসবাবপত্র ভাঙচুর করে চলে যায়।

তিনি আরও বলেন, আমার ওপর যারা হামলা করেছে তাদের দ্রুত বিচার দাবি করছি। এ বিষয়ে থানায় একটি অভিযোগপত্র দায়ের করার প্রস্তুতি চলছিল।

বড়াইগ্রাম থানার কর্মকর্তা (ওসি) শফিউল আজম খান বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, বাজেট অধিবেশন চলায় বর্তমানে আমি ঢাকায় অবস্থান করছি। ইউনিয়ন পরিষদে গোলযোগের ঘটনা সাংবাদিকদের মাধ্যমে জানলাম। অসলেই কী ঘটেছিল সম্পূর্ণভাবে জানতে পারিনি। জেনে পরে বিস্তারিত জানাতে পারব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS