ভিডিও

চবিতে বিএমএ শিক্ষার্থীকে কুপিয়ে জখম 

প্রকাশিত: জুন ১৪, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: জুন ১৪, ২০২৪, ০২:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঘুরতে এসে ছিনতাইকারীদের দায়ের কোপে আহত হয়েছেন বাংলাদেশ মিলিটারি একাডেমির (বিএমএ) এক শিক্ষার্থী।  

বৃহস্পতিবার (১৩ জুন) রাত আটটার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পামবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার শিক্ষার্থী শেখ সাজিদ আল আহমেদ বিএমএ’র চূড়ান্ত টার্মের ছাত্র।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও পুলিশ সূত্রে জানা যায়, শেখ সাজিদ তার বান্ধবীকে নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরতে এসেছিলেন।

রাত আটটার দিকে পামবাগান এলাকায় গেলে তারা দুই ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইয়ে বাধা দিলে শেখ সাজিদকে তারা কুপিয়ে জখম করে। এসময় তার বান্ধবীও আহত হন। দুজনকে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় শেখ সাজিদকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  
বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে দায়িত্বরত ডা. মুনিয়া রহমান বলেন, সাজিদের দুই হাতের তালুতেই গভীর ক্ষত ছিল। এ কারণে রক্তপাত বেশি হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অহিদুল আলম বলেন, পামবাগান এলাকায় ছিনতাইকারীদের উৎপাত বেড়েছে। সেখান থেকে পালানোর অনেক পথ রয়েছে। ঘুরতে গিয়ে বিএমএ’র এক শিক্ষার্থী ও তার বান্ধবী আহত হওয়ার খবর পেয়েছি।

হাটহাজারী থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলাকায় দুইজন ব্যক্তি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন। একজনকে জখম করা হয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS