ভিডিও

তাড়াশে পুলিশের কাজে বাধা ও হামলার ঘটনায় নারীসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০৬:৪১ বিকাল
আপডেট: জুন ১৫, ২০২৪, ০৬:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশের  পুলিশের সরকারি কাজে বাধা দিয়ে পুলিশের ওপর আক্রমণের ঘটনায় মহিলাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ব্যাপারে পুলিশের এসআই (নিঃ) মো. শহিদুল ইসলাম বাদি হয়ে ৫জনসহ অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামি করে তাড়াশ থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সহকারী পুলিশ সুপার উল্লাপাড়া সার্কেলের নির্দেশে এবং উল্লাপাড়া মডেল থানার ৭১৬নং জিডি ও ৭১২নং জিডি সংক্রান্ত নিখোঁজ সুমাইয়া খাতুনকে উদ্ধার করার জন্য গতকাল শুক্রবার (১৪ জুন) রাতে তাড়াশ থানার পংরৌহালী গ্রাম থেকে সুমাইয়া খাতুনকে উদ্ধার করে ওই গ্রামের পাকা রাস্তার ওপর পৌঁছালে সুমাইয়া খাতুন চিৎকার করে লোক সমাগম ঘটিয়ে পুলিশের ওপর আক্রমণ করে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- মো. রুবেল হোসেন (২৯), মো. আব্দুর রহিম (২৬), মোছা. রেনুকা খাতুন (৫০), মোছা. সুমাইয়া খাতুন (১৬), পলাতক রয়েছে মো. রক্তিম (১৯)। তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS