ভিডিও

গোবিন্দগঞ্জে অনুমোদনহীন হাসপাতালের ৫০ হাজার টাকা জরিমানা, সিলগালা

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০৮:৩০ রাত
আপডেট: জুন ১৫, ২০২৪, ০৮:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে আবুল কালাম হাড়ভাঙা হাসপাতালে সরকারি অনুমোদন ছাড়াই চিকিৎসা প্রদান ও পরীক্ষা নিরীক্ষা করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ৫০ হাজার টাকা জরিমানা ও এক্সরে রুম সিলগালা করে দেয়া হয়েছে।

আজ শনিবার (১৫ জুন) দুপুরে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের নাসিরাবাদে স্থাপিত আবুল কালাম হাড়ভাঙা হাসপাতালে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্র্রেট এসএম আব্দুল্যা বিন শফিক এই রায় প্রদান করেন। এসময় স্বাস্থ্য বিভাগের আবাসিক চিকিৎসক ফরিদ উদ্দীন উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, আবুল কালাম হাড়ভাঙা হাসপাতালের স্বত্বাধিকারী ডা. হাবিবুর রহমান দীর্ঘদিন ধরে হাড়ভাঙার চিকিৎসা প্রদান করে আসছিলেন। অনুমতি ব্যতিরেকে হাসপাতালে ডিজিটাল এক্সরে মেশিন রেখে পরীক্ষা রির্পোট ও চিকিৎসা দেয়া হচ্ছে। বিষয়টি স্বাস্থ্য বিভাগের নজরে এলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্র্রেট এসএম আব্দুল্যা বিন শফিক ভ্রাম্যমাণ পরিচালনার বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতাল কর্তৃপক্ষ এক্স-রে মেশিন পরিচালনা করার সরকারি কোন অনুমোদন দেখাতে না পারায় ৫০ হাজার টাকা জরিমানা ও এক্স-রে রুম বন্ধ করে দেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS