ভিডিও

বগুড়ায় থানার ভেতরে যুবকের আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: জুন ১৬, ২০২৪, ১২:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় থানার ভেতরে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে বলে খবর পাওয়া গেছে। আজ শনিবার (১৫ জুন) বেলা ১১টার দিকে শিবগঞ্জ থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে এ ঘটনা ঘটে ৷ পরে তাকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বর্তমানে ওই যুবক সার্জারি বিভাগে চিকিৎসাধীন এবং তার অবস্থা আশঙ্কামুক্ত। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ এ তথ্য নিশ্চিত করে বলেছেন, ওই যুবকের নাম মাহাবুব হোসেন। পেশায় দিনমজুর মাহবুব শিবগঞ্জের নাটিমরিচাই গ্রামের আবু সালেহের ছেলে।

ওসি আব্দুর রউফ জানায়, পাশের গ্রামের এক তরুণীর সঙ্গে মাহাবুবের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার (১৪ জুন) রাতে মাহাবুব ওই প্রেমিকার বাসায় যায়৷ সেখানে গিয়ে ওই তরুণীর বাবাকে বিয়ে করার কথা জানায়। তখন ওই তরুণীর বাবা মাহাবুবের বাবা-মাকে ফোনে তার ছেলেকে নিয়ে যাওয়ার কথা জানায় এবং তারা আসতে আপত্তি জানায়৷

এই অবস্থায় ওই তরুণীর বাবা জাতীয় পরিসেবা ৯৯৯ ফোন দেয়। পরে পুলিশ গিয়ে মাহাবুবকে নিয়ে আসে। যেহেতু কোনো অভিযোগ ছিল না। তাই সকালে মাহাবুবকে তার পরিবারের জিম্মায় দেওয়া হবে বলে মাহাবুবের পরিবারকে জানানো হয়।

তবে বেলা ১১টার দিকে মাহাবুব নিজের বেল্ট খুলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে পুলিশ সিসিটিভি দেখে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

মাহাবুবের বাবা আবুল হোসেন বলেন, সকালে থানায় যাওয়ার কথা ছিল। কিন্তু সময় মত যেতে পারিনি। মাহাবুব আত্মহত্যার চেষ্টা করছে এমন একটি ভিডিও ফুটেজ দেখেছি। এখন আমার ছেলে ভালো আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS