ভিডিও

রাজশাহীতে জুয়ার আসর থেকে ৪ লাখ টাকাসহ ২৪ জুয়াড়ি আটক

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ১০:১০ রাত
আপডেট: জুন ১৫, ২০২৪, ১০:১০ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী গরিব লক্ষ্মীপুর এলাকায় জুয়ার আসর থেকে ৪ লাখ ১০ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২৪ জনকে আটক করেছে র‌্যাব-৫।

গতকাল শুক্রবার দিবাগত রাতে লক্ষীপুর কাঁচাবাজার এলাকার একটি ক্লাব ঘর থেকে তাদের আটক করা হয়। এসময় ৬ সেট প্লেয়িং কার্ড, ৫২ টি বিভিন্ন রঙয়ের তাস, ৪ লাখ ১০ হাজার ৪৩৫ টাকা, ১টি ল্যাপটপ ও ১টি এ্যাকসেস মডেলের ল্যাপটপ উদ্ধার করেছে র‌্যাব।

আজ শনিবার (১৫ জুন) দুপুরে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ওই বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কিছু ব্যক্তি নগরীর লক্ষীপুর কাঁচাবাজার এলাকার একটি ক্লাব ঘরে জুয়া খেলছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সেখানে অভিযান চালায়। এসময় সেখান থেকে জুয়া খেলা অবস্থায় আটক করা হয় ২৪ জনকে।

আটককৃতরা হলো- নগরীর চন্ডিপুর এলাকার মোহাম্মাদ আলীর ছেলে আলী হাসান তুষার (৩৩), দাসপুকুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে মমিন (৩৫), ভাটাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৫২), চন্ডিপুর এলাকার আক্তার হোসেনের ছেলে ইনজামুল হক (২৪), ভাটাপাড়ার ফজলুর রহমানের ছেলে সেলিম রহমান (৫২), চন্ডিপুর এলাকার মুজদার আলীর ছেলে রাকিব এহসান সৌরভ (২৭), লক্ষীপুরের ইলিয়াসের ছেলে শফিকুল ইসলাম (৪০), চন্ডিপুর এলাকার হোসেন খানের ছেলে এনায়েত উল্লাহ খান (৪৫), লক্ষীপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে মাসুম আহমেদ (৪৮), কাজিহাটা এলাকার আহমেদ হোসেনের ছেলে জুলফিকার হোসেন (৪৩), ভাটাপাড়া এলাকার গোলাম নবীর ছেলে রেন্টু (৩৫), কাজিহাটা এলাকার সুলতান গাজির ছেলে সজল গাজি (৩২) ও জালাল শেখের ছেলে সেলিম শেখ (৪৪), চন্ডিপুরের শহিদুলের ছেলে জাহিদুল ইসলাম (৪৮), বুলনপুর এলাকার নুরুল ইসলামের ছেলে সুজন আলী (৪০), পদ্মা আবাসিক এলাকার গোলাম হোসেনের ছেলে আব্দুস সাত্তার (৫৮), কর্ণহার এলাকার কাজিমুদ্দিনের ছেলে নাসির উদ্দিন (৩৬), রানীদিঘী এলাকার মুজাহিদ হোসেনের ছেলে মিনহাজ (৩৫), কাটাখালি বাজার এলাকার আকরাম আলীর ছেলে আব্দুল হাদি (৩৫), টাঙ্গুইন এলাকার মোহনলালের ছেলে সেলিম রেজা (৩৭), কাটাখালি এলাকার মহসিন আলীর ছেলে রবিউল ইসলাম (৪৪), ষষ্টিতলা এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে চারু (৩২), কাদিরগঞ্জ এলাকার হুমায়ুন কবীরের ছেলে মাহবুব আলম (৪০) ও বড়বনগ্রাম এলাকার খলিলুর রহমানের ছেলে হাবিবুর রহমান (৪৯)।

আটকের পর তারা স্বীকার করে ক্লাবঘরের মধ্যে তারা প্রতিনিয়ত জুয়া খেলতো। ওই এলাকার মুর্শিদ কামাল রানার ঘর ভাড়া নিয়ে আলী হাসান তুষার এ জুয়া খেলা পরিচালনা করে আসছিল। আটকের পর তাদের রাজপাড়া থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS