ভিডিও

নন্দীগ্রামে মসলার বাজারে দুই ম্যাজিস্ট্রেট, বেড়েছে নজরদারি 

প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আপডেট: জুন ১৭, ২০২৪, ০৯:২৯ সকাল
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে পবিত্র ঈদুল আজহা (কোরবানির ঈদ) ঘিরে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে হাট-বাজার তদারকিতে নেমেছে উপজেলা প্রশাসন। বাজার ব্যবস্থাপনা ঠিক রাখতে ব্যবসায়ীদের সতর্ক এবং সাধারণ মানুষকে সচেতন থাকার পরামর্শ দিচ্ছেন উপজেলার দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট। 

রোববার (১৬ জুন) দুপুরে নন্দীগ্রামের কুন্দারহাট সাপ্তাহিক হাট চলাকালে বাজার তদারকি করেন উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবির এবং সহকারী কমিশনার (ভূমি) রোহান সরকার। দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট বাজারে গিয়ে মসলা, তেল, চিনি, পেঁয়াজ, আদা, রসুন, সকল প্রকার সবজিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম হাতের নাগালে রাখতে তদারকি ও যাচাই করেন। 

এদিন পৌর শহর ও উপজেলার গুরুত্বপূর্ণ বাজারসহ দোকানে আসলের নামে ভেজাল পণ্য সরবরাহ এবং বিক্রয় ঠেকাতে নজরদারি করা হয়। বিভিন্ন প্রতিষ্ঠানের মূল্য হালনাগাদ, ক্রয়-বিক্রয় ভাউচার যাচাই এবং পণ্য সরবরাহ পরিস্থিতি পর্যবেক্ষণ করছে প্রশাসন। 

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবির বলেন, ঈদ ঘিরে বাজার তদারকিতে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে ব্যবসায়ীদের সতর্ক করা হচ্ছে। নজরদারি বাড়ানো হয়েছে। অনিয়ম পেলে আইনের আওতায় আনা হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS