ভিডিও

বগুড়ায় ডিবি পুলিশের ভুয়া কর্মকর্তা গ্রেফতার

প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ১১:৩২ রাত
আপডেট: জুন ১৭, ২০২৪, ১২:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় পুলিশ প্লাজায় ক্রেতা ও ব্যবসায়ীরদের সাথে প্রতারণার সময় ডিবি পুলিশের একজন ভুয়া কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে।

১৬ জুন রোববার বেলা আড়াইটার দিকে পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছে ডিবি পুলিশের একটি ভুয়া পরিচয় পত্র পাওয়া গেছে। বগুড়া সদর থানার ইন্সপেক্টর ( তদন্ত) মো,শাহিনুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত ডিবির ভুয়া কর্মকর্তার নাম আলামিন (৩১)।

সে কুমিল্লার কংসনগর চরের পাড়ার আব্দুর রহিমের ছেলে। তাকে পুলিশ প্লাজার নারী পুলিশ কল্যাণ সমিতির সামনে থেকে গ্রেফতার করা হয়। সে নিজেকে ডিবির এস আই পরিচয় দিয়ে পুলিশ প্লাজায় আগত ক্রেতা ও ব্যবসায়ীদের সাথে সখ্যতা গড়ে তুলে কৌশলে মালামাল হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল।

কিন্তু এ সময় কর্তব্যরত পুলিশ তাকে গ্রেফতার করে। তার কাছে ডিবি পুলিশের একটি ভুয়া আইডি কার্ড পাওয়া গেছে।

জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে যে, শুধু বগুড়া নয়, দেশের বিভিন্ন স্থানে নিজেকে সে ডিবি পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে ক্রেতা ও ব্যবসায়ীদের সাথে প্রতারণা করে মালামাল আত্মসাৎ করে আসছিল। প্রতারণা অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS