ভিডিও

ঈদের দিন সেতুর নিচে কাশিমপুর কারাগারের হিসাবরক্ষকের লাশ

প্রকাশিত: জুন ১৭, ২০২৪, ০২:৪৭ দুপুর
আপডেট: জুন ১৭, ২০২৪, ০২:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের হিসাবরক্ষক শহিদুল ইসলামের (৫২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনরা বলছেন, ঈদ-উল-আজহার ছুটিতে কর্মস্থল থেকে মানিকগঞ্জের বাসায় ফেরার পথে খুন হয়েছেন তিনি।

ঈদের দিন সোমবার (১৭ জুন) সকালে মানিকগঞ্জ সদরের জাগীর এলাকায় ধলেশ্বরী সেতুর নিচে তার মরদেহ পাওয়া যায়। স্থানীয় এক কৃষক মরদেহটি দেখতে পান। গ্রাম পুলিশের মাধ্যমে জাতীয় জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ কল করে বিষয়টি জানানো হয়।

শহিদুল ইসলাম মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্টি এলাকায় স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের বাজন দারগাতী এলাকায়।

পারিবারিক সূত্র জানায়, শহিদুল রবিবার রাতে তার কর্মস্থল থেকে মানিকগঞ্জের বাসার উদ্দেশে রওনা হন। রাত ১১টার দিকে স্বজনদের সঙ্গে ফোনে কথা হয় তার। এরপর থেকে তাকে আর ফোনে পাওয়া যাচ্ছিল না।

পুলিশ জানায়, স্থানীয় এক কৃষক সকাল ৮টার দিকে ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশে ৪ নম্বর পিলারের কাছে মরদেহ দেখতে পেয়ে গ্রাম পুলিশকে খবর দেন। গ্রাম পুলিশ ৯৯৯-এ ফোন করে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এর আগে, সোমবার সকাল শহিদুলের স্ত্রী শামসুন্নাহার রুমি সকাল সোয়া ৭টার দিকে থানায় গিয়ে স্বামী নিখোঁজের কথা মৌখিকভাবে পুলিশকে জানান। পুলিশ তাকে ঘটনাস্থলে নিয়ে গেলে তিনি মরদেহ  শনাক্ত করেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, “মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS