ভিডিও

মুখোমুখি সংঘর্ষ এড়াতে খাদে পড়ল বাস

প্রকাশিত: জুন ১৭, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আপডেট: জুন ১৭, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরগুনার আমতলী উপজেলায় ঢাকা থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তবে এতে বাসে থাকা যাত্রীদের হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন আমতলী থানা পুলিশ। 

 

সোমবার (১৭ জুন) সকাল ৫টার দিকে আমতলী উপজেলার মানিকঝুড়ি নামক এলাকার ঢাকা-কুয়াকাটা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, ঢাকা থেকে এনা পরিবহনের নম্বরের একটি বাস প্রায় ৪০ থেকে ৫০ জন যাত্রী নিয়ে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসে। পরে আমতলী উপজেলার মানিকঝুড়ি নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। তবে আমতলীতে পৌঁছানোর পূর্বেই বাসে থাকা অধিকাংশ যাত্রীই বিভিন্ন এলাকায় নেমে গিয়েছিল। দুর্ঘটনার সময় বাসে ড্রাইভার ও হেল্পারসহ মাত্র চারজন যাত্রী থাকলেও কারো হতাহতের ঘটনা ঘটেনি।

 

এনা পরিবহনের আমতলী কাউন্টারের দায়িত্বে থাকা নজরুল ইসলাম বলেন, বাস দুর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। গাড়ির চালকের সঙ্গে কথা বলে জেনেছি, হাঠাৎ করে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক বাসের সামনে চলে আসে। এতে বড় দুর্ঘটনা এড়াতে সড়কের পাশে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এ ঘটনায় বাসে থাকা ড্রাইভার হেল্পার ও যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

এ বিষয়ে আমতলী থানা পুলিশের সহকারী সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা কুয়াকাটাগমী এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। তবে এতে কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS