ভিডিও

বগুড়ায় আবারও জোড়া খুন

প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ১১:৩১ দুপুর
আপডেট: জুন ১৯, ২০২৪, ১২:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় আবারো জোড়া খুনের ঘটনা ঘটেছে।  এবার খুন হয়েছে শরিফ ১৮, ও রুমন ১৯ নামে দুজন যুবক।  

ঈদের দিন ১৭ জুন রাতে শহরের নিশিন্দারা চকর পাড়ায়  সরকারি মুস্তাফাবিয়া মাদ্রাসার পিছনে ইউ কালেপ্টাস গাছের বাগানে  গলির মধ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের হত্যা করা হয়।  ঘটনা স্থল থেকে তাদের  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে  নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় হোসেন নামে আরো একজন যুবককে কুপিয়ে   আহত করা হয়েছে।  তাকেও ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, হত্যাকাণ্ডের আগে তারা ঘটনাস্থলে  কয়েক রাউন্ড গুলির শব্দ পান। এতে এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েন। পরে জানতে পারেন দুর্বৃত্তরা শরিফ ও হোসেন নামে তিন যুবককে ধারালো অস্ত্র যে কুপিয়ে চলে গেছে। এতে ঘটনাস্থলেই শরীফ ও রুমন নিহত হয়েছে। পরে ঘটনাস্থলে পুলিশ আসে। 

শরীফের স্বজনরা বলেন, হত্যাকাণ্ডের আগে মোবাইল ফোনে শরীফকে বাড়ি থেকে ডেকে নেওয়া  হয়। এরপর পরপরই এই নির্মম হত্যাকাণ্ড সংগঠিত হয়। একজন স্থানীয় নেতার নেতৃত্বে ২০-২৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ এই হামলা চালিয়েছে। 

এ ব্যাপারে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ  আক্তার বলেন তবে কি কারণে তাদের হত্যা করা হলো তাৎক্ষণিকভাবে সে বিষয়ে জানা যায়নি। হত্যাকাণ্ডের আগে ঘটনাস্থলে গুলিবর্ষণ করা হয়েছে।

আজ সকালে ঘটনাস্থল থেকে ২টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। তিনি বলেন,এ হত্যাকাণ্ড পরিকল্পিত। পুলিশের একাধিক টিম তদন্ত নেমেছে। নিহত শরিফ নিশিন্দারা চকরপাড়ার দুদুর ছেলে এবং রোমান একই এলাকার শফিকুল ইসলামের ছেলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS