ভিডিও

কোরবানির গোস্ত পেয়ে শেখ হাসিনার জন্য দোয়া করলেন শাজাহানপুরের হতদরিদ্র  বাসিন্দারা

প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ১১:৪৯ দুপুর
আপডেট: জুন ১৮, ২০২৪, ০১:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: ঈদের দিন গোস্ত পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রাণ ভরে দোয়া করলেন বগুড়ার শাজাহানপুর উপজেলার আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারি ১শ' ৭২টি হতদরিদ্র পরিবার, এতিম ও দু:স্থ মানুষ।

সমাজের দু:স্থ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদুল আজহা উপলক্ষে এবার ঈদের দিন বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দরজায় দরজায় গিয়ে বিভিন্ন আশ্রায়ণ প্রকল্প, এতিমখানাসহ দু:স্থ পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করে শাজাহানপুর উপজেলা প্রশাসন।

নিজ পরিবারকে সময় না দিয়ে ঈদের দিন বিকাল থেকে গরিব, দুঃখী, অসহায় মানুষের মুখে এক চিলতে হাসি ফোটাতে অটো-ভ্যান গাড়ীতে কোরবানির গোস্ত নিয়ে গ্রমে-গঞ্জে ছুটে বেড়ান উপজেলা নির্বাহী অফিসার মুহসিয়া তাবাসসুম। তাকে সহায়তা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জান্নাতুল নাইম। 
ডোমনপুকুর আশ্রয়ন প্রকল্পে গোস্ত বিতরণকালে মাঝিড়া ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলমগীর হোসেন আলমসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া অন্যান্য স্থানে অসহায় পরিবারে গোস্ত বিতরণকালে স্ব স্ব ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। ঈদের দিনে কোরবানির গোস্ত পেয়ে বেজায় খুশি হয়েছেন ডোমনপুকুর আশ্রয়ণের বাসিন্দা বিউটি বেগম। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহারের ঘর দিয়েছেন। আজ আবার ঈদের দিনে কোরবানির গোস্ত পাঠিয়েছেন। আমরা সারা জীবন অন্যের বাড়িতে আশ্রিত থেকেছি আর ঈদের দিন অন্যের বাড়ির দরজায় গিয়ে হাত পেতে কোরবানির গোস্ত খাইছি।

তাই আমরা শেখ হাসিনার জন্য প্রাণ ভরে দোয়া করি, আল্লাহ তাকে ভালো রাখুন। শুধু বিউটি বেগমই নয়, কোরবানির গোস্ত পাওয়া প্রতিটি পরিবারই শেখ হাসিনার জন্য দোয়া করেছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS