ভিডিও

মুন্সিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ১২:২৫ দুপুর
আপডেট: জুন ১৯, ২০২৪, ১২:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে গায়ে হলুদের অনুষ্ঠান শেষে ঘুরতে বের হয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

আজ মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বেসনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার আদারা ইউনিয়নের হাসান ভূইয়ার ছেলে নাছির ভূইয়া (২৫) ও বাংলাবাজার ইউনিয়নের দ্বীন ইসলামের ছেলে মুকসেদ গাজী (২৬)। নিহতরা সম্পর্কে বেয়াই। দুর্ঘটনায় সোহাগ নামে আহত একজনকে গুরুতর অবস্থায় ঢাকায় নেওয়া হয়েছে।

নিহত মুকসেদের ভাই জমসেদ গাজী জানান, রাতে সদর উপজেলার শিলই এলাকায় একটি গায়ে হলুদ শেষে ২টি মোটরসাইকেলে করে মোট ৬ জন ঘুরতে বের হন। টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল যাওয়ার পথে বেসনাল এলাকায় পৌঁছালে মুকসেদ ও সোহাগকে নিয়ে চালকের আসনে থাকা নাছির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেলটি পাশের দেওয়াল ও বিদ্যুৎয়ের খুঁটিতে ধাক্কা লেগে ৩ জনই ছিটকে পড়েন।

এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মুকসেদের। পরে স্থানীয় ও অপর মোটরসাইকেল আরোহীরা নাছির ও সোহাগকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় চালক নাছিরের। গুরুতর অবস্থায় সোহাগকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS