ভিডিও

দিনাজপুরে বাসের সঙ্গে সংঘর্ষে অ্যাম্বুলেন্স চালক নিহত

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট: জুন ১৯, ২০২৪, ১২:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : দিনাজপুরের ফুলবাড়ীতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক এহসান হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় রোগীসহ অ্যাম্বুলেন্সের সাত যাত্রী গুরুতর আহত হন।

মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাজারামপুর এলাকার গুপ্তা প্লাইউডের গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক দিনাজপুরে হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের আক্কাস আলীর ছেলে।

 স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় শ্যামলী পরিবহনের একটি কোচ দিনাজপুর থেকে ঢাকা যাচ্ছিল। পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাজারামপুর এলাকায় পৌঁছলে হাকিমপুর থেকে ছেড়ে আসা প্রমি নামের অ্যাম্বুলেন্সের সঙ্গে ঢাকাগামী শ্যামলী পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে যায়, এতে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সের চালক মারা যায়।

ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে শ্যামলী পরিবহনের একটি কোচের সাথে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে চালক নিহত হন। সে সময় বৃষ্টি হওয়ার কারণে রাস্তায় লোকশূন্য থাকায়  ঘাতক বাসটি পালিয় যায়। এই ঘটনায় নিহত যুবকের পিতা বাদী হয়ে সড়ক আইনে একটি মামলা দায়ের করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS