ভিডিও

পাগলা কুকুরের কামড়ে হাসপাতালে ২৫ 

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০১:৫৯ দুপুর
আপডেট: জুন ১৯, ২০২৪, ০১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে বেওয়ারিশ এক পাগলা কুকুরের কামড়ে অন্তত ২৫ জন পথচারী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দিয়েছেন।

মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যার পর থেকে শহরের পঞ্চবটী, ঘোড়াকান্দা, ভৈরবপুর, ফেরিঘাট ও চন্ডিবের এলাকার বাসিন্দাদের নির্বিচারে কামড়ে চলে কুকুরটি। এসময় স্থানীয়রা কুকুরটিকে আটক করার চেষ্টা করে ব্যর্থ হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যার পর থেকে শহরের বিভিন্ন এলাকার পথচারীদের আচমকা কামড়াতে থাকে কুকুরটি। কুকুরটির নির্বিচার কামড়ে লোকজন আহত হতে থাকলে চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরপর স্থানীয়রা লাঠিসোঁটা নিয়ে কুকুরটিকে তাড়া করলে সেটি আরও ক্ষিপ্ত হয়ে বিভিন্ন পাড়া-মহল্লায় ঢুকে নারী, পুরুষ ও শিশু-কিশোরদের কামড়াতে থাকে।

এ বিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. প্রভা জানান, সন্ধ্যার পর থেকে ১৮ জন কুকুরের কামড়ে আহত রোগী চিকিৎসা নিয়েছেন। তবে তাদের মধ্যে কারও আঘাতই গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS