ভিডিও

নাটোরের বড়াইগ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ৫

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট: জুন ১৯, ২০২৪, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম উপজেলায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন ৫ জন। উপজেলার মশিন্দা গ্রামে ঈদের দিন গত সোমবার সকাল ৯টার দিকে ঈদের নামাজ শেষে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মশিন্দা গ্রামের আব্দুল হালিম মাস্টার (৪৮), তালিম মোল্লা (৪৭), রাহুল মোল্লা (২৫), নাফিজ মোল্লা (২০) ও নজরুল মোল্লা (৫৫)। আহতদের মধ্যে আব্দুল হালিম মাস্টার ও তালিম মোল্লাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

অন্যদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। আটকরা হলো- একই গ্রামের মিঠু (৩৮), বাবর আলী (৩২), সাদ্দাম (২৬) ও মতিন (৪৭)।

এলাকাবাসী জানান, ঈদের নামাজ শেষে ঈদগাহ থেকে ২শ’ গজ অদূরে ফজলুর মেহগনির বাগানে আহতরা পৌঁছালে তাদের পথ রোধ করে দেশীয় অস্ত্র হাসুয়া, লাঠি, হাতুড়ি, ফালা নিয়ে আকস্মিক আক্রমণ করে নিহত বেলাল হোসেনের ছেলে আতাউর রহমানসহ ২৩/২৪ জন। আহতদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে পরিবারের সদস্যরা এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মশিন্দা গ্রামের মৃত মকবুল মাস্টারের ছেলে গোলাম সাকলাইন পাইয়াস বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ৪ জনকে আটক করা হয়েছে। অন্যদেরকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS