ভিডিও

বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৭:৫১ বিকাল
আপডেট: জুন ১৯, ২০২৪, ০৭:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশাল প্রতিনিধি: বরিশালের উজিরপুরে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় বাস ও মাইক্রোবাসের দুই চালকসহ গুরুতর আহত হয়েছেন আরও ছয়জন।

 

 

বুধবার দুপুরে উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকার সরদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃষ্টি ঝালকাঠি সদরের কৃষ্ণকাঠি এলাকার আব্দুর জলিলের মেয়ে।

জানা গেছে, বৃষ্টি ও বাতাসের কারণে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকার সরদার বাড়ির সামনে একটি রেইনট্রি গাছ ভেঙে পড়ে। সেই গাছ অতিক্রম করে যাওয়ার সময় একটি মাইক্রোবাসের সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

 

ঘটনার সময় ঝালকাঠি থেকে বরযাত্রী বহনকারী গাড়িবহর গৌরনদীর বাটাজোরের দিকে যাচ্ছিল। আর গ্রেট বিক্রমপুর পরিবহন কোম্পানির বাসটি ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। দুর্ঘটনার খবর পেয়ে উজিরপুর মডেল থানা ও গৌরনদী হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কার্যক্রম শুরু করেন। 

 

পুলিশ জানায়, বৃষ্টি নামে ১৬ বছরের একটি মেয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে। পাশাপাশি গুরুতর আহত ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মাইক্রোবাসচালক ও ঝালকাঠি সদরের কাঠপট্টি এলাকার বাসিন্দা মো. আলিফ ও আরোহী ঝালকাঠি জেলা সদরের কৃষ্ণকাঠি এলাকার জুয়েলকে (১৯) উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS