ভিডিও

বাগেরহাটে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: জুন ১৯, ২০২৪, ০৮:২০ রাত
আমাদেরকে ফলো করুন

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে বজ্রপাতে সাইদুর রহমান (২৭) ও সেলিম শেখ (৫৫) নামের দুই কৃষকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একজন।

বুধবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের পিসি ডেমা ও হেদায়েতপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সাইদুর রহমান পিসি ডেমার মৃত হক আমিনের ছেলে। অন্যদিকে সেলিম শেখ ডেমা ইউনিয়নের হেদায়েতপুর গ্রামের শেখ কাউসারের ছেলে। এদের মধ্যে সাইদুর রহমান পঞ্চমালা মাঠে গরু চড়াচ্ছিলেন। বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় উজ্জ্বল নামের এক যুবক আহত হন। বাগেরহাট ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসা শেষে তাকে বাড়িতে নেওয়া হয়েছে। অপরজনের মৃত্যু হয়েছে হেদায়েতপুর মাঠে। তিনিও গরু আনতে মাঠে গিয়েছিলেন। এই সময় চারটি গরু ও একটি মহিষও মারা যায়।

বাগেরহাট সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বলেন, বাগেরহাটের ডেমা ইউনিয়নে বজ্রপাতে সাইদুর রহমান ও সেলিম শেখ নামের দুইজনের মৃত্যু হয়েছে এবং উজ্জ্বল হাওলাদার নামের আরেকজন আহত হয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS