ভিডিও

বগুড়ায় ফিরোজা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৩:০৯ দুপুর
আপডেট: জুন ২০, ২০২৪, ০৯:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : গত ১৯ জুন গভীর রাতে শিবগঞ্জের আলোচিত ফিরোজা বেগম হত্যা মামলার প্রধান আসামি সৈকতকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। সে শিবগঞ্জ উপজেলার চকভোলা খা এলাকার সবুজ মিয়ার ছেলে। 

র‌্যাব সূত্র জানায়, শিবগঞ্জের আচলায় দাবারপাড়া এলাকার মো. তাজুল ইসলাম অভিযোগ করেন যে,  সৈকত (২৩) ও অন্যান্য আসামিদের সাথে তার জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ১ মে বেলা ১১টার দিকে চক-ভোলাখা গ্রামস্থ জনৈক ফজলারের বাড়ির সামনে পৌঁছামাত্র আগে থেকে ওৎ পেতে থাকা আসামিরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে  তার স্ত্রী  ফিরোজা এবং ছেলেকে মারপিট করে। পরবর্তীতে তিনি তার স্ত্রী ও সন্তানকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। পরে চিকিৎসারত অবস্থায় তার স্ত্রী ফিরোজা মারা যান। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়। পরে মামলার প্রধান আসামি সৈকতকে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প ও র‌্যাব ১৩ সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের যৌথ অভিযানে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

আসামি সৈকতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS