ভিডিও

ভূরুঙ্গামারীতে রাস্তা ভেঙে জেলা সদরের সাথে  যোগাযোগ বিচ্ছিন্ন ২০ হাজার বাসিন্দার

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৪:১৭ দুপুর
আপডেট: জুন ২০, ২০২৪, ০৪:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:  কুড়িগ্রামের ভূরুঙ্গামারী সদর থেকে ধলডাঙ্গাগামী রাস্তার দেবীবাড়ি নামক স্থানে রাস্তা ভেঙ্গে যাওয়ায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে শিলখুড়ি ইউনিয়নের প্রায় ২০ হাজার বাসিন্দা। 

জানা যায়, কয়েকদিন থেকে ভারী বৃষ্টির কারণে বুধবার ওই স্থানে পাকা রাস্তার প্রায় সম্পূর্ণ অংশ ভেঙে পাশর্^বর্তী ডোবায় পড়ে যায়। এর ফলে অটোরিকসাসহ সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। শিলখুড়ি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ জানান, রাস্তা ভেঙে যাওয়ায় লোকজন বাইসাইকেল ও মোটরসাইকেল ছাড়া কিছুই ব্যবহার করতে পারছে না। রাস্তাটি ভাঙার কারণে উপজেলা সদরের সাথে যোগযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে গোটা ইউনিয়নের বাসিন্দদের। এব্যাপারে উপজেলা প্রকৌশলীকে বিষয়টি জানানো হয়েছে।

স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) উপজেলা প্রকৌশলী হারুন অর রশীদ জানান, রাস্তাটি ঠিক করার জন্য ঠিকাদারকে বলা হয়েছে। বৃহস্পতিবার এরিপোর্ট লেখা পর্যন্ত ঠিকাদার রাস্তার কাজ শুরু করেননি এ প্রশ্নের জাবাবে উপজেলা প্রকৌশলী জানান, বিষয়টি আমি দেতছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS