ভিডিও

গাইবান্ধার পলাশবাড়ীতে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: জুন ২০, ২০২৪, ০৮:২০ রাত
আমাদেরকে ফলো করুন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীর পল্লিতে পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে উভয়পক্ষের মারমুখী সংঘর্ষে গুরুতর আহত রুবেল মিয়ার (৫০) মৃত্যু ঘটেছে।

আজ বৃহস্পতিবার (২০ জুন) সকালে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। নিহত রুবেল উপজেলার মহদীপুর ইউনিয়নের বুজরুক বিষ্ণুপুর গ্রামের বোর্ড বাজার এলাকার মৃত নজির হোসেনের ছেলে।

থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পারিবারক পূর্ব শত্রুতার জের ধরে ঘটনার সূত্রপাত ঘটে। ঈদের পরেরদিন গত মঙ্গলবার (১৮ জুন) দুপুরে ওই ইউপি’র বোর্ডের বাজার এলাকায় পৃথক দু’টি পরিবারের মধ্যে ঘটনার সূত্র ধরে এ সংঘর্ষ ঘটে।

এতে উভয়পক্ষের নারী-পুরুষসহ প্রায় ১০ জন আহত হয়। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত রুবেলকে রংপুরে স্থানান্তর করা হয়। তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে ঢাকার একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (২০ জুন) সকালে তার মৃত্যু ঘটে।

এ ব্যাপারে নিহত রুবেলের মেয়ে রেবা প্রতিপক্ষের ১৭ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। থানায় দায়েরকৃত মামলার আসামিদের প্রত্যেকেই একাধিক বিভিন্ন মামলার আসামি বলে ওসি জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS