ভিডিও

গাজীপুরে পারিবারিক অনুষ্ঠানে মদপানে গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৮:৫৯ রাত
আপডেট: জুন ২০, ২০২৪, ০৮:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুর প্রতিনিধি : পারিবারিক গেট-টুগেদারে মদপান করে অসুস্থ হয়ে ঈশিতা মল্লিক (২৪) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঈশিতা মল্লিকের স্বামীর নাম বিপ্লব মল্লিক। তার বাবার নাম প্রদীপ চন্দ্র মন্ডল। ঈশিতা দুই মেয়ের মা ছিলেন।

 

গাছা থানা সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে গাজীপুরের গাছা থানার জামর মল্লিক গ্রামে তার শ্বশুরবাড়িতে মদপান করে অসুস্থ হয়ে পড়েন ঈশিতা। পরে তার আত্মীয়-স্বজনরা মঙ্গলবার বিকেলে তাকে রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসারত অবস্থায় তার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে ওই দিন রাত ৯টার দিকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করান। পরে এ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান ঈশিতা।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান থানার উপপরিদর্শক (এসআই) রোজিনা আক্তার বলেন, ‘ঘটনাটি গাজীপুরের গাছা থানা এলাকার। তিনি (ঈশিতা) মারা গেছেন এভারকেয়ার হাসপাতালে। ওই থানার (গাছা থানা) নারী পুলিশ কর্মকর্তা ছুটিতে থাকায় পরে আমরা ডিসি স্যারের কথা মতে ওই থানা-পুলিশের সহযোগিতায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদেন তৈরি করি। পরে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে গাজীপুরের গাছা থানা পুরো বিষয়টির তদন্ত করছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS