ভিডিও

সকালে মা হয়ে খুশিতে ফেসবুক স্ট্যাটাস, রাতে মৃত্যু

খোঁজ নিলেন পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট: জুন ২০, ২০২৪, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রাম সংবাদদাতা : সকালে পুত্র সন্তান জন্ম দিয়ে খুশিতে ফেসবুকে সকলের দোয়া চেয়ে পোস্ট দিয়েছিলেন নাজমিন আক্তার নামে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার এক গৃহবধূ। কিন্তু সেদিন রাতেই মৃত্যু হয় এই গৃহবধূর। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমেও আসে।

পররাষ্ট্রমন্ত্রী ও রাঙ্গুনিয়ার এমপি ড. হাছান মাহমুদ হজপালনে সৌদি আরবে অবস্থান করলেও নিজ নির্বাচনী এলাকায় নবজাতকের জন্মদিনেই তার মায়ের মৃত্যুর এ সংবাদ জেনে এ বিষয়ে তার ব্যক্তিগত কর্মকর্তা এমরুল করিম রাশেদকে দেখভাল করার সার্বিক নির্দেশনা দেন।

পররাষ্ট্রমন্ত্রীর পক্ষে তার ব্যক্তিগত কর্মকর্তা এমরুল করিম রাশেদ প্রয়াত গৃহবধূ নাজমিন আক্তারের শ্বশুর বাড়ি চন্দ্রঘোনা ফেরিঘাট এলাকায় যান। উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শেখর বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু তাহের, চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হারুন সওদাগর, আওয়ামী লীগ নেতা মো. ফোরকান, আলী আজগর, ইকবাল হোসেন বাবলু প্রমুখ এ সময় তার সাথে ছিলেন। নবজাতক শিশুপুত্রের জন্য পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে পরিবারের হাতে উপহার সামগ্রী তুলে দেন তারা।

স্ত্রীর এমন মৃত্যুতে শোকাহত প্রবাসফেরত স্বামী মো. রিমন এবং স্বজনরা নবজাতকের খোঁজ নেওয়ায় পররাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, ১১ জুন সকালে অস্ত্রোপচারের মাধ্যমে সন্তানের জন্ম দেন স্ত্রী মাহবুবা নাজমিন; আর রাতেই বিভিন্ন জটিলতায় তিনি মারা যান। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS