ভিডিও

টিনের চালে গাছের ডালের ঘর্ষণ নিয়ে মারপিট একজন আহত

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: জুন ২০, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে বসতবাড়িতে টিনের চালে গাছের ডালের ঘর্ষণের তুচ্ছ ঘটনার জের ধরে দুই পক্ষের মারপিটে গুরুতর আহত মোস্তা মিয়াকে (৫৮) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে পৌর শহরের জামালপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, ওইগ্রামের একই পরিবারের মৃত বানিজ খলিফার ছেলে সিএনজি চালক মোস্তা মিয়া এবং মৃত তফাজ্জালের ছেলে চেংটু মিয়ার মধ্যে নিজ বসতবাড়ির একটি গাছের ডাল টিনের চালে ঘর্ষণের বিষয় নিয়ে নিজেদের মধ্যে বিভেদ চলে আসছিল। তাদের এই বিরোধ নিয়ে ইতোমধ্যে পৌর মেয়র স্বয়ং ঘটনাস্থল পরিদর্শন করে মিমাংসা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তাদের বিরোধ বা ঝগড়া করতে নিষেধ করেন। কিন্তু উভয় পরিবারের প্রধানদের মধ্যে এ নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়ে মারপিটের সূত্রপাত ঘটে।

আজ বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে সৃষ্ট ঘটনায় উভয়পক্ষের মারপিটে মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন মোস্তা মিয়া। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও অবস্থার অবনতি ঘটলে মোস্তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মোস্তা মিয়ার ছেলে সোহেল মিয়া বাদী হয়ে প্রতিপক্ষের ৯ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS