ভিডিও

পঞ্চগড়ে নদী থেকে হাত-পা বাঁধা অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৯:৪৮ রাত
আপডেট: জুন ২০, ২০২৪, ০৯:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার দেবীডুবা ইউনিয়নের পেড়ালবাড়ী মহন্তাড়া সংলগ্ন করতোয়া নদী থেকে ঐ মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে দেবীডুবা ইউনিয়নের পেড়ালবাড়ী মহন্তপাড়া সংলগ্ন করতোয়া নদীতে মাছ ধরতে যান স্বপন, মহাদেব ও রহমত নামে স্থানীয় তিন জেলে। এসময় নদীতে হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত এক নারীর মরদেহ ভাসতে দেখেন তারা। জেলেরা মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী ও পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ বিকেল সাড়ে চারটার দিকে ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে নদী থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এবিষয়ে দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত অজ্ঞাত সেই নারীর পরিচয় পাওয়া যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS