ভিডিও

দিনাজপুরের বীরগঞ্জে নদীতে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৫:২৪ বিকাল
আপডেট: জুন ২১, ২০২৪, ০৯:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জের শখের বশে নদীতে মাছ ধরতে গিয়ে আতাহার মাহমুদ (৪৫) নামের এক ওষুধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আতাহার মাহমুদ বীরগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের মৃত আব্দুল কুদ্দুস মাস্টারের ছেলে। আজ শুক্রবার (২১ জুন) সকাল ৭টায় পৌর শহরের ঢেপা নদীর স্লুইচগেটে এলাকায় মৃত অবস্থায় তাকে উদ্ধার করে এলাকাবাসী।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে শখের বসে বাড়ির কাছে ঢেপা নদী স্লুইচগেটে মাছ ধরতে যায় মো. আতাহার মাহমুদ। মাছ ধরার জন্য জাল ফেলতে গিয়ে জালসহ নদীতে পাড়ে যায়। সাঁতার না জানার কারণে এবং নদীতে প্রচুর স্রোত থাকার কারণে পানিতে তলিয়ে যায়। পরে উদ্ধারের জন্য স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিস চেষ্টা চালিয়ে ব্যর্থ। এরপর আজ শুক্রবার (২১ জুন) সকাল ৭ টায় স্থানীয় লোকজন ঘটনাস্থলে জালে মোড়ানো মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে বীরগঞ্জ থানার এস আই মোঃ খাজিমুদ্দিন জানান, এ ব্যাপার বীরগঞ্জ থানায় একটি অপমৃত মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS