ভিডিও

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৫:৩০ বিকাল
আপডেট: জুন ২১, ২০২৪, ০৫:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ঈদ পরবর্তীতে বিনোদন কেন্দ্রগুলোয় পর্যটকদের উপচে পড়া ভিড়। পরিবার পরিজন নিয়ে পঞ্চগড়ের বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলো ঘুরে আনন্দ উপভোগ করছে পর্যটকরা। এরমধ্যে তেঁতুলিয়া পিকনিক কর্ণার, বনবিটের ইকোপার্ক, মহানন্দাপাড়, বাংলাবান্ধা জিরোপয়েন্ট, রওশনপুর মিনা বাজার এসব বিনোদন কেন্দ্রে সব বয়সের পর্যটকদের ঘুরতে দেখা যায়।

নীলফামারী থেকে ঘুরতে আসা পর্যটক আব্দুল জলিল জানান, পরিবার নিয়ে মাইক্রোবাস যোগে পঞ্চগড়ের বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলো ঘুরেছেন। এরমধ্যে তেঁতুলিয়ায় বিনোদন কেন্দ্রগুলো ছিল সবচেয়ে আকর্ষণীয়। ঠাকুরগাঁও থেকে ঘুরতে আসা আবু নাঈম, শফিক ও ফরমান বলেন, ঈদের ছুটিতে বাংলাবান্ধা জিরো পয়েন্টসহ চা বাগান ঘুরে দেখে খুব ভালো লেগেছে। তবে লাগাতার বৃষ্টিতে পর্যটকদের চলাচলে কিছুটা দুর্ভোগ পোহাতে হচ্ছে।

তেঁতুলিয়া প্রথম শ্রেণির আবহাওয়া পর্যবেক্ষণাকার অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ১৫৫ দশমিক ৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

পঞ্চগড় তেঁতুলিয়া ট্যুরিস্ট পুলিশ জোন সূত্রে জানা যায়, পর্যটকরা যেন নির্বিঘ্নে ঘোরাফেরা করতে পারে তাই সাদা পোশাকে পুলিশের টহল জোরদার করা হয়েছে। চালকদের নিয়ন্ত্রণে পথের বিভিন্নস্থানে পুলিশ প্রশাসন ও হাইওয়ে পুলিশ কাজ করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS