ভিডিও

গাইবান্ধার সাদুল্লাপুরে যুবককে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট: জুন ২১, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় শামীম কবির (৩৩) নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল দিলে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ। সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দক্ষিণ দুর্গাপুর গ্রামে ঘটনাটি ঘটে। নির্যাতনের শিকার যুবক গ্রামের ছইর উদ্দিনের ছেলে।

আজ শুক্রবার (২১ জুন) সরেজমিনে গিয়ে জানা যায়, শামীম কবির কবিরাজি পেশায় নিয়োজিত। গত সোমবার সকাল ৬ টায় শামীম কবির পার্শবর্তী চালুনদহ ব্রিজের দক্ষিণে শ্মশানে যায়। সেখান থেকে ঔষধি গাছ সংগ্রহ করে বাড়ি ফেরার সময় দক্ষিণ দুর্গাপুর গ্রামের ওমর আলী ও তার ছেলে রাকিবুল ইসলাম শাহীন, তোফাজ্জল আলী ও তার ছেলে নাজমুল শেখসহ অনেকে শামীম কবিরকে পথরোধ করে মারতে থাকেন। পরে গাছের সাথে বেঁধে বৈদ্যুতিক তার দিয়ে শামীমকে পিটিয়ে জখম এবং ব্লেড দিয়ে হাত-পায়ের বিভিন্ন স্থানে কেটে রক্তাক্ত করে।

খবর পেয়ে স্বজনরা এগিয়ে এলে তাদের ওপরও ক্ষিপ্ত হয়ে ওঠে নির্যাতনকারীরা। পরে সরকারের জরুরিসেবা ৯৯৯ নম্বরে কল দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শামীমকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে শামীমকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে শামীম কবিরের বাবা ছইর উদ্দিন বলেন, ছেলেটির শারীরিক অবস্থা খুব আশঙ্কাজনক। এ ঘটনায় নিযাঁতনকারীরা শামীমের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ছড়াচ্ছে। সাদুল্লাপুর থানায় একটি এজাহার দাখিল করা হলেও সেটি এখনও আমলে নেয়নি পুলিশ। অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি করছি। 
এ ঘটনায় অভিযুক্ত তোফাজ্জল আলী বলেন, তার স্ত্রীর সাথে অনৈতিক কার্যকলাপের চেষ্টায় শামীম কবিরকে আটক করে মারপিট করা হয়েছে।

সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু কামাল জানান, এ সংক্রান্ত অভিযোগ কিংবা মামলা হয়েছে কিনা সেটি জানা নেই তার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS