ভিডিও

বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৬:০২ বিকাল
আপডেট: জুন ২১, ২০২৪, ০৬:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুনামগঞ্জে বাকিতে সিগারেট না দেয়ায় এক মুদি দোকানিকে দা দিয়ে কুপিয়ে খুন হত্যা করেছে ক্রেতা। পরে ভারতে পালানোর সময় ঘাতক ক্রেতাকে আটক করে পুলিশ।

শুক্রবার (২১ জুন) সকালে তাহিরপুর উপজেলার তাহিরপুর-বাদাঘাট সড়কের পাশে হোসনারঘাট গ্রামে এই ঘটনা ঘটে। নিহত এমরান হোসনারঘাট গ্রামের সাজিদ মিয়ার ছেলে। নিহতের স্ত্রী ও তিন শিশু সন্তান রয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় একই গ্রামের বিল্লাল মিয়ার ছেলে লিটন মিয়াকে (৩৪) পুলিশ গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার হোসনারঘাট এলাকায় স্বল্প পুঁজি নিয়ে বসতঘরের ভেতর থাকা ছোট কামরায় মুদির ব্যবসা করে আসছিলেন এমরান মিয়া। একই গ্রামের লিটন মিয়া অনেকদিন থেকে ওই দোকান থেকে বাকিতে সিগারেটসহ নানা পণ্য সামগ্রী ক্রয় করেও বকেয়া পরিশোধে গড়িমসি করে আসছিলেন।

বকেয়া টাকা পরিশোধ না করেই ফের শুক্রবার সাত সকালে ওই মুদি দোকান থেকে বাকিতে সিগারেট নিতে যান লিটন। এমরান বাকিতে সিগারেট না দেয়ায় প্রথমে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে নিজ বাড়ি থেকে ধারালো দা নিয়ে এসে লিটন দোকানের ভেতরই কুপিয়ে হত্যা করে এমরানকে। হত্যকাণ্ডের পর ভারতে পালিয়ে যাবার পথে পাতারগাও সীমান্ত এলাকা থেকে ঘাতক লিটনকে আটক করে।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যকাণ্ডের মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS