ভিডিও

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট: জুন ২১, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ সীমানায় পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ২০ জন আহত হয়েছে। আজ শুক্রবার (২১ জুন) ভোররাতে ও বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শায়েস্তাপুর ও মাদারহাট নামক স্থানে দুর্ঘটনা ২টি ঘটে।

বড়দরগাহ হাইওয়ে ফাঁড়ি থানার ওসি সোলায়মান শেখ, এসআই মজিবর রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মহাসড়কের পীরগঞ্জের শায়েস্তাপুরে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী (চট্রগ্রাম ব ১১-০২৪৫) বাস হানিফ পরিবহনের পিছন থেকে আসা যাত্রীবাহী বাস (রংপুর ব ১১-০০০৫) বেষ্ট ওয়ান বাসটি ধাক্কা দেয়। এতে হানিফ পরিবহনের পিছন ও বেষ্ট ওয়ান বাসের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে গিয়ে যাত্রীরা আহত হয়। এ ঘটনায় প্রায় ২০জন যাত্রী আহত হয়। পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এঘটনায় অজ্ঞাত একজনের মৃত্যু হয়। রাতেই আশংকাজনক অবস্থায় গুরুতর আহত কয়েকজনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রংপুরের মিঠাপুকুরের হযরতপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মিন্টু মিয়া (৩০) ও পীরগাছার চাঁদ চৌধুরী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৫০) মৃত্যু হয়। মিন্টু ও রফিকুলের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হলেও অজ্ঞাত এক ব্যক্তির লাশ এখনও রংপুর মর্গে রয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত পরিচয় মেলেনি।

অপরদিকে আজ শুক্রবার (২১ জুন) ভোর রাতে পীরগঞ্জের মহাসড়কের মাদারহাটে অজ্ঞাত গাড়ির পিছনে নারায়নগঞ্জ থেকে বাসা-বাড়ির মালামাল নিয়ে আসা রংপুর গামী (ময়মনসিংহ ন ১১-০৩৪৭) পিকআপ ধাক্কা দেয়। এতে কয়েকজন আহত হয়। পুলিশ ও স্থানীরা আহতের উদ্ধারের পর পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় মালামালের মালিক রংপুরের পীরগাছার নারায়নপুরের আব্দুল মতিনের ছেলে আশরাফুল ইসলাম (৩০)এর  মৃত্যু হয় । লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  
আহতের মধ্য রংপুরের গঙ্গাচড়ার আজিজুলের ছেলে মহেদ (২৫), পীরগাছার চাকলারপাড়া গ্রামের আকমলের ছেলে অন্তর (২০), সদর উপজেলার পূর্ব ফতেপুরের আকতারের স্ত্রী রিক্তা বেগম (২৫), চট্রগ্রামের নাঙ্গনিয়ার নুর আলমের ছেলে বাহার (৩০), লালমনিরহাট হাতিবান্দার পশ্চিম ধোলাইয়ের সমুতের ছেলে ঝন্টু (৩০) ও তার স্ত্রী শিখা রায় (২০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এছাড়াও হরিপুরের পঁচাশি গ্রামের সৈয়দ মোজাম্মেলের ছেলে সামাদ (৩২), রংপুর সদরের আশরতপুরের রেজাউল করিমের ছেলে নুরুল হুদা (৩০) ও পুর্ব ফতেপুর তাজহাটের মৃত জকুর উদ্দিনের ছেলে আকতারুল হক (২৮) পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।  দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর চালক ও হেলপাররা কেউ আটক হয়নি। সকলে পলাতক রয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS