ভিডিও

রাজশাহীর পুঠিয়ায় শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৭:৩২ বিকাল
আপডেট: জুন ২১, ২০২৪, ০৭:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় ছয় বছরের এক শিশুকে (৬) ধর্ষণের চেষ্টার ঘটনায় ফয়সাল (২০) নামে এক যুবককে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় পুঠিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান।

এদিকে ভুক্তভোগী শিশুকে আগামীকাল রোববার জবানবন্দি নেওয়ার জন্য আদালতে হাজির করা হবে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সুজন আলী। বর্তমানে শিশুটি পরিবারের কাছে রয়েছে বলেও জানান তিনি।

জানা যায়, গত বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় পুঠিয়া পৌরসভার রামজীবনপুর ওয়ার্ড এলাকার তরিকুল ইসলামের ছেলে ফয়সাল মেয়েটিকে পরিত্যক্ত একটি বাড়ির ভিতরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। বাসায় ফিরে মেয়েটি তার মাকে ঘটনা জানালে পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে থানায় গিয়ে মামলা করেন শিশুটির মা।

এদিকে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রফিকুল ইসলাম জানান, থানায় ধর্ষণের চেষ্টা মামলা হওয়ার আগ থেকেই আসামি ফয়সাল পালিয়ে রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS