ভিডিও

লক্ষ্মীপুরে স্ত্রীকে হত্যা, মসজিদ থেকে স্বামী গ্রেফতার

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৭:৫০ বিকাল
আপডেট: জুন ২১, ২০২৪, ০৭:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

লক্ষ্মীপুরপ্রতিনিধি : ল²ীপুরের রামগতিতে স্ত্রী শাহনাজ বেগমকে কুপিয়ে হত্যার পর মরদেহ বাড়িতে রেখে পালিয়ে যান মসজিদের মুয়াজ্জিন শিহাব উদ্দিন।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার সুজন গ্রামে তার কর্মরত মসজিদের সিঁড়ির নিচ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার পরপরই তিনি সিঁড়ির নিচে আত্মগোপনে ছিলেন।

রামগতি থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, স্ত্রীকে হত্যার ঘটনায় শিহাবকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের করা হয়েছে।

গ্রেফতার শিহাব একই উপজেলার শ্যামল গ্রামের বাসিন্দা ও সুজন গ্রামের একটি মসজিদের মুয়াজ্জিন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মুয়াজ্জিনের চাকরি করায় শিহাব তার স্ত্রী শাহনাজকে নিয়ে সুজন গ্রামে একটি ভাড়া বাসায় থাকতেন। বৃহস্পতিবার সকালে শিহাব ছাগলের মাংস কাটছিলেন। এরমধ্যে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে শিহাব তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই স্ত্রী শাহনাজ মারা যান। একপর্যায়ে মরদেহ ঘরে রেখে শিহাব পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS