ভিডিও

তিস্তায় নৌকাডুবির চারদিন পর শিশুর মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৫

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০২:৪২ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০২:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : কুড়িগ্রামের উলিপুরে তিস্তা নদীতে নৌকাডুবির চারদিন পর নিখোঁজ ছয়জনের মধ্যে আজ শনিবার (২২ জুন) সকালে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার বজরা ইউনিয়নে তিস্তার জিগাবাড়ি চর এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। নৌকাডুবির ঘটনায় আরও পাঁচজন নিখোঁজ রয়েছেন।

জানা যায়, সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে কুলসুম নামে এক শিশুর মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।এদিকে নিখোঁজ পাঁচ জনের সন্ধানে ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয়রা অভিযান অব্যাহত রেখেছেন। এর মধ্যে স্বামী-স্ত্রীসহ একই পরিবারের চারজন রয়েছেন।উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা জানান, নৌকাডুবির ঘটনায় কুলসুম নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের কর্মকর্তা কামরুল হাসান বলেন, ঘটনার পর থেকে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। শনিবার এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।গত বুধবার (১৯ জুন) সন্ধ্যায় বজরা ইউনিয়নের দামারহাট এলাকায় বিয়ের দাওয়াতে যাওয়ার সময় ২৫ জন যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়। পরে ১৮ জনকে জীবিত উদ্ধার করা হয়। আর নিখোঁজ ছিলেন ৭ জন। নৌকাডুবির দিনই এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS