ভিডিও

রাজশাহীতে অপহরণের ১১ দিনেই স্কুলছাত্রী উদ্ধার

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৪:২৬ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০৪:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: রাজশাহীতে অপহরণের ১১ দিনেই এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-৫। এ ঘটনায় অপহরণকারী যুবক শিহাবুল ইসলামকে (২১) আটক করা হয়েছে।

শিহাবুল রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল গ্রামের মোজাম্মেল হকের ছেলে।  

শুক্রবার (২১ জুন) দিনগত রাত আড়াইটার দিকে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এছাড়া ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

অভিযানের পর শনিবার (২২ জুন) দুপুরে র‌্যাব-৫ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।  

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- ভুক্তভোগী স্কুলছাত্রীর সঙ্গে বন্ধুত্বের সম্পর্কের এক পর্যায়ে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল শিহাবুল। এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে গত ১০ জুন অভিযুক্ত যুবক ওই স্কুলছাত্রীকে মহানগরীর সাগরপাড়া মোড় থেকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে।  

এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর পরিবারের পক্ষে থানায় মামলা দায়ের করা হয়।  মামলার প্রেক্ষিতে র‌্যাব-৫ এর একটি দল অপহরণকারীকে আটক এবং ভুক্তভোগী স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালায়। পরে গতকাল শুক্রবার দিনগত রাতে মহানগরীর বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকা থেকে শিহাবুলকে আটক ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। আটক যুবককে বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS