ভিডিও

ঠাকুরগাঁওয়ে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার : মাদক উদ্ধার

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আপডেট: জুন ২২, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন থানা এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার ও ৫ জনকে গ্রেফতার করেছে। আজ শনিবার (২২ জুন) ঠাকুরগাঁও জেলা পুলিশ উল্লিখিত বিষয়ে প্রতিবেদন প্রকাশ করে।

পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, জেলা পুলিশের পক্ষ থেকে গত ২৪ ঘন্টায় ১৭০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। এ ছাড়াও ১৬টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয়। তিনি জানান, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ পীরগঞ্জ উপজেলার দৌলতপুর বাঁশগাড়া গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় ১৪৪ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ ওই গ্রামের মৃত আব্দুুল করিমের ছেলে মো: মনির হোসেনকে (৪৪) গ্রেফতার করে। অপরদিকে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের শিববাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ।

এ সময় ১২ বোতল ফেনসিডিলসহ পার্শ্ববর্তী পূর্ব পারপুগী উত্তরপাড়া গ্রামের মো: হাবিবুর রহমানের ছেলে মো: মেহেল ওরফে মেহেদী (২০) ও মো: রফিকুল ইসলামের ছেলে মো: সালাউদ্দীনকে (১৯) গ্রেফতার করে। এছাড়াও বালিয়াডাঙ্গী থানা পুলিশ সর্ব মংগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় ১০ বোতল ফেনসিডিলসহ সর্ব মঙ্গলা গ্রামের আবুল কালামের ছেলে মো: সোহেলকে (৩০) গ্রেফতার করা হয়। রাণীশংকৈল থানা পুলিশ উপজেলার বাঁশবাড়ী এলাকায় মাদকবিরোধী অভিযানে হরিপুর উপজেলার দলগাঁও গ্রামের আজগর আলীর ছেলে মোহাম্মদ রবিউল ইসলামকে (২২) ৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে পুলিশ।

মাদকবিরোধী অভিযানে গ্রেফতারকৃত ৫ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। অপরাধ দমন ও শান্তি শৃংখলা রক্ষা এবং মাদক নির্মূল ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে বলে জানান পুলিশ সুপার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS