ভিডিও

আধিপত্য বিস্তার নিয়ে নাটোর বাসটার্মিনালে প্রতিপক্ষের হামলায় একজন গুলিবিদ্ধসহ আহত ৭

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট: জুন ২২, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোর বাস টার্মিনালে প্রতিপক্ষের হামলায় একজন গুলিবিদ্ধসহ অন্তত ৭ জন আহত হয়েছে। আহতদের নাটোর সদর ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রায় ৪ ঘন্টা বন্ধ ছিল ঢাকাগামী সকল ধরনের বাস চলাচল।

নাটোর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক এহিয়া চৌধুরী জানান, বাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মজিবর রহমানের মালিকানাধীন ঢাকাগামী রাজকীয় পরিবহনের সাথে সিরিয়াল নিয়ে অন্য বাস মালিকদের বিরোধ বাধে।

এর জেরে গতকাল শুক্রবার রাত ১১টার দিকে রাজকীয় পরিবহনের ম্যানেজার খোকার নেতৃত্বে একদল সন্ত্রাসী শহরের বড় হরিশপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে ঢুকে এলোপাথারি গুলি চালিয়ে বেশ কয়েকজন শ্রমিককে মারপিট করে।

এতে সুবেল (২৬) নামে এক শ্রমিক গুলিবিদ্ধ হয়। রাত ৩টায় পুলিশ সুপার তারিকুল ইসলাম ও স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল টার্মিনালে গিয়ে শ্রমিকদের শান্ত করার পর বাস চলাচল শুরু হয়। অভিযুক্তদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS