ভিডিও

চিরিরবন্দরে ইজিবাইক ছিনতাই ঘটনায় আটক ৩

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট: জুন ২২, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে চালকের গলা কেটে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় ছিনতাইকারী ও চোরাই ব্যাটারি ক্রয়কারী দুই ব্যক্তিসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- নীলফামারীর সৈয়দপুর উপজেলার মিস্ত্রিপাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে ছিনতাইকারি মোকসেদুল মোমিন(২৩), দিনাজপুরের বিরল উপজেলার দোগাছি এলাকার মৃত লিয়াকত আলীর ছেলে ভাঙরি ব্যবসায়ী মো. জামাতুল ইসলাম (২৮) ও দিনাজপুর সদরের পশ্চিম মিশন রোডের মৃত মঈন খানের ছেলে চোরাইমাল ক্রয়কারী মো. রাজন (৪২)।

গতকাল শুক্রবার দিনাজপুর সদর সার্কেল কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন। তিনি জানান, গত ৪ জুন দিবাগত রাত ১০টায় চালক আশরফুলের ইজিবাইকটি ছিনতাইকারীরা যাত্রীবেশে রিজার্ভে ভাড়া নেন।

পথিমধ্যে চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের জোতরঘু গ্রামের ফাঁকা রাস্তায় পৌঁছালে চালক আশরাফুলের হাত-পা বেঁধে মারপিট করে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা চালায়। একপর্যায়ে প্রতিরোধ করলে ছিনতাইকারীরা গলায় চাকু মারার পর মৃত ভেবে ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে গুরুতর জখম অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় ইজিবাইক চালক আশরাফুলের বাবা বাদি হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা দায়ের করে।

দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদের দিকনির্দেশনায় গত বৃহস্পতিবার নীলফামারী থেকে মোকসেদুলকে গ্রেপ্তার করে পুলিশের একটি দল। পরে আটককৃতদের দেয়া তথ্যমতে, হত্যা চেষ্টায় ব্যবহৃত সরঞ্জাম, ৫টি ব্যাটারি ও চোরাই মাল ক্রয়কারী দুইজনকে গ্রেপ্তার করে। তিনি আরও জানান, হত্যাচেষ্টায় জড়িত আল-আমিন ও বাবুকে ধরতে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS