ভিডিও

সিরাজগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধ নিহত

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৬:০০ বিকাল
আপডেট: জুন ২৩, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলাউদ্দিন (৭২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ রোববার (২৩ জুন) সকালে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের ১নং গেইটের সামনে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তা পার হওয়ার সময় শহর থেকে দ্রুতগতিতে আসা একটি বালুবাহী ট্রাক বৃদ্ধটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

পরে স্থানীয়রা ট্রাকটিকে ধাওয়া করে সদর উপজেলার শিলন্দা এলাকা থেকে আটক করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি জব্দ করে। এ সময় গাড়িতে থাকা ড্রাইভার ও অন্যান্যরা পালিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ট্রাকটি জব্দ হলেও ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। তিনি আরও জানান, নিহত বৃদ্ধার পকেটে থাকা একটি প্রেসক্রিপশনে তার নাম মো. আলাউদ্দিন লেখা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS