ভিডিও

রাজধানীতে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থী ও চাকরিজীবী নিহত

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৬:০৩ বিকাল
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৬:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় মাত্র পাঁচ ঘণ্টার ব্যবধানে পৃথক ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। তারা হলেন- এস এম তানজিম জয় (২৬) ও মাহমুদুল হাসান (৩০)। এরমধ্যে জয় শিক্ষার্থী ও হাসান পেশায় চাকরিজীবী।

রোববার ভোর সাড়ে ৫টা ও সকাল সাড়ে ১০টার দিকে এ দুটি দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে রেলওয়ে থানায় নিয়ে যায়।  

বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) তারা মিয়া পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, ভোরের দিকে কুড়িল বিশ্বরোড এলাকায় রেললাইন দিয়ে পায়ে হেঁটে যাওয়ার সময় ঢাকা থেকে নেত্রকোনার জারিয়া স্টেশনগামী বলাকা কমিউটার ট্রেনের ধাক্কায় তানজিম জয় নামে এক শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যান। পরে তার সঙ্গে থাকা মোবাইল ফোন থেকে নাম-পরিচয় জানা যায়। নিহত যুবক মৌলভীবাজার সদর উপজেলার দর্জির মহল এলাকার বাবুল হোসেনের ছেলে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, সকাল সাড়ে ১০টায় কুড়িল বিশ্বরোড সংলগ্ন রেললাইন দিয়ে পায়ে হেঁটে যাওয়ার সময় ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মাহমুদুল হাসান নামে আরেক যুবক নিহত হন।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই তারা মিয়া জানান, মাহমুদুল নামের ওই যুবক সকালে কানে হেডফোন লাগিয়ে রেললাইন দিয়ে যাচ্ছিল। এসময় ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। তিনি সাতক্ষীরা সদরের ইটাগাছা গ্রামের শাহ আলমের সন্তান এবং বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS