ভিডিও

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৭:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোর সদর ও লালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এমএ খান ওরফে মজনু চৌধুরী (৭১) ও আব্দুল হান্নান হালদার (৬৫) নামে দুইজন নিহত হয়েছেন। আজ রোববার (২৩ জুন) দুপুরে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া এলাকা ও লালপুর উপজেলার তিলকপুর এলাকায় দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত মজনু চৌধুরী নাটোর পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম খোরশেদ আলম খান ওরফে হুরুম চৌধুরীর ছেলে ও আব্দুল হান্নান হালদার লালপুর উপজেলার কাজীপাড়া গ্রামের মৃত রঞ্জিত প্রামাণিকের ছেলে।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান জানান, আজ রোববার (২৩ জুন) দুপুরে মজনু মোটরসাইকেল নিয়ে দিঘাপতিয়া থেকে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথে নাটোর-বগুড়া মহাসড়কের ইউটার্ন সংলগ্ন স্থানে বিপরীত থেকে আসা বগুড়াগামী বিআরটিসি'র একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর জখম হন। এসময় বাসটি অন্য এক অটোরিকশাকে ধাক্কা দিলে চালক ও এক যাত্রী আহত হয়।

তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মজনুকে মৃত ঘোষণা করেন ।
অপরদিকে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, দুপুরের দিকে আব্দুল হান্নান হালদার নামে এক ব্যক্তি লালপুরের তিলকপুর মোড় হয়ে বাইসাইকেল নিয়ে বাড়ি যাচ্ছিলেন।

এ সময় রাজশাহীগামী একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালকসহ অ্যাম্বুলেন্সটি লালপুর থানা পুলিশ হেফাজতে আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS