ভিডিও

ছাগলের সবজি খাওয়ার ঘটনায় শিবগঞ্জে এক ব্যক্তিকে মারপিট

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৭:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : ক্ষেতের সবজি ছাগলের খাওয়াকে কেন্দ্র করে শিবগঞ্জে মনোয়ার হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে মারপিট করা হয়েছে। এই ঘটনায় আজ রোববার (২৩ জুন) শিবগঞ্জ থানায় ওই ব্যক্তি একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গুজিয়া মাঝপাড়া গ্রামের মনোয়ার হোসেনের ছাগল অসাবধানতাবসত একই এলাকার আনোয়ার হোসেনের জমির বরবটির ক্ষেতের কিছু বরবটি খেয়ে ফেলে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে শনিবার কথাকাটাকাটির একপর্যায়ে ধাক্কাধাক্কি হয়।

এই ঘটনার জের ধরে আনোয়ার হোসেন, হাসান, শামিম সহ ৮/১০ জন  গভীর রাতে মনোয়ারের বাড়িতে প্রবেশ করে তাকে এলোপাথারী ভাবে মারপিট করে। এ সময় তার স্ত্রী এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়। এলাকাবাসী মনোয়ার হোসেনের আর্তচিৎকারে ছুটে এসে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করে দেয়।

এ ঘটনায় শিবগঞ্জ থানা ইন্সপেক্টর তদন্ত জিল্লুর রহমান জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS