ভিডিও

ঘোড়াঘাটে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ১০:১৬ রাত
আপডেট: জুন ২৩, ২০২৪, ১০:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে শাহিনুর ইসলাম (৩৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শাহিনুর উপজেলার চকবামুনিয়া বিশ্বনাথপুর গ্রামের নওশা মিয়ার ছেলে।

আজ রোববার (২৩ জুন) সকাল ৯টায় ঘোড়াঘাট পৌরসভার কাজিরবন এলাকার ইটভাটা সংলগ্ন করতোয়া নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এর আগে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জানা যায়, বেশ কিছুদিন থেকে বিভিন্ন মাদকদ্রব্যের নেশায় আসক্ত হয়ে পড়ে শাহিনুর। গতকাল শনিবার পকেট থেকে মাদকদ্রব্য ট্যাপেন্টাডল উদ্ধার করে তার ভাই। এ নিয়ে তার স্ত্রীর সাথে বাকবিতন্ডা হলে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফেরেনি।

বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবার। এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, নিহতের শরীর কোন ক্ষত বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মাদক সেবনে তিনি মারা গেছেন।

মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS