ভিডিও

পঞ্চগড় দেবীগঞ্জে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৪:৫০ দুপুর
আপডেট: জুন ২৪, ২০২৪, ০৪:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ(পঞ্চগড়)প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে নিখোঁজের একদিন পর পুকুর থেকে মো. আরিফ(৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। গতকাল সোমবার সকাল সাড়ে সাতটায় দেবীগঞ্জ সদর ইউনিয়নের সোনাহার পূর্ব মুন্সিপাড়া এলাকার একটি মাদ্রাসার পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। আরিফ উপজেলার মল্লিকাদহ ইউনিয়নের মাঝাপ্রধানপাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার দুপুরে খাবার খেয়ে বন্ধুদের সাথে পুকুরে গোসল করতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় আরিফ। বিকেল পেরিয়ে গেলেও বাসায় না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। রাতে এলাকায় মাইকিংও করা হয়। পরে গতকাল সকালে স্থানীয় এক মাদ্রাসার পুকুরে এলাকাবাসীর সহযোগিতায় আরিফকে খোঁজাখুজি করা হয়। একপর্যায়ে সকাল সাড়ে সাতটায় তার মরদেহ পুকুরে ভেসে ওঠে। মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে দেবীগঞ্জ থানা পুলিশের একটি টিম। 

এবিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, প্রাথমিক সুরতহালে শিশুটির শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS