ভিডিও

টেকনাফে ১ লাখ ৩০ হাজার ইয়াবা জব্দ আটক ১

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট: জুন ২৪, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫। এসময় এক মাদক কারবারীকে আটক করা হয়।

আটক ব্যক্তি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড লম্বাবিলের আব্দুর রশিদের ছেলে মো. রিয়াজ উদ্দিন (১৪)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার রাতে গোপন সংবাদে কক্সবাজার টেকনাফ থানাধীন লম্বাবিল এলাকায় র‌্যাব-১৫, সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস দল অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় মো. রিয়াজ উদ্দিন নামে এক মাদক কারবারীকে আটক করা হয়। এসময় তার এক সহযোগী পালিয়ে যায়।

পরে আটক ব্যক্তির কাছে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবাসহ আটক ও পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS