ভিডিও

ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে নিখোঁজ সেই কিশোরের লাশ  উদ্ধার

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট: জুন ২৪, ২০২৪, ০৭:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে চার বন্ধু একসঙ্গে রেল সেতুতে টিকটিক করতে গিয়ে ট্রেনের ধাক্কা খেয়ে বন্যার পানিতে পড়ে নিখোঁজ কিশোর মৃদুল মিয়ার (১১) লাশ ব্রহ্মপুত্র নদে ভেসে উঠেছে।

সোমবার দুপুরে নিখোঁজের দুদিন পর উপজেলার চরগোয়ালিনী ইউনিয়নের ল²ীপুর এলাকায় ব্রহ্মপুত্র নদের পানিতে মৃদুল মিয়ার লাশ ভেসে ওঠে। মৃদুল মিয়া ইসলামপুর পৌর শহরের বেপারীপাড়া গ্রামের বাবু মিয়ার ছেলে। এখনো তাঁর সন্ধান পাওয়া যায়নি।

ইসলামপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম জানান, আজ দুপুরে ব্রহ্মপুত্র নদের পানিতে মৃদুল মিয়ার লাশ ভেসে উঠেছে।

গত শনিবার দুপুরে একই এলাকার বন্ধু সুজন, ওয়ারেছ এবং ইমন মিয়ার সঙ্গে মৃদুল মিয়া বাড়ির অদূরে পাটনীপাড়া রেলসেতুতে টিকটিক করতে যায় মৃদুল মিয়া। একপর্যায়ে লোহার নির্মিত রেলসেতুর দাঁড়িয়ে থাকাকালে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তনগর তিস্তা ট্রেন সেতুতে পৌঁছায়। এ সময় অন্য বন্ধুরা ঝাঁপিয়ে পানিতে পড়ে সাঁতরে উঠলেও সময় মতো ঝাঁপ না দিতে পারায় ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে নিখোঁজ হয় মৃদুল মিয়া।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS