ভিডিও

বগুড়ায় কাঁচা সবজির পাইকারি বাজার খন্দকার মার্কেটের যাত্রা শুরু

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট: জুন ২৪, ২০২৪, ০৯:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় কাঁচা ও পাকা মালামাল পাইকারি ও খুচরা বিক্রয়ের জন্য খন্দকার সুপার মার্কেটের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (২৪ জুন) দুপুরে শহরের মাটিডালি শাখারিয়া মোড় দ্বিতীয় বাইপাস সড়কের পাশে এ মার্কেটের উদ্বোধন করা হয়।

আনুষ্ঠানিক ভাবে মার্কেটের উদ্বোধন করেন বগুড়া সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, এই মার্কেট উদ্বোধনের মধ্য দিয়ে বগুড়ায় ব্যবসা-বাণিজ্যের আরও একটি নতুন দ্বার উন্মোচন হলো। এখানে সবার মধ্যে সুসম্পর্ক গড়ে তুলতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় এই মার্কেট বগুড়ার সুনাম অর্জন করবে।

খন্দকার সুপার মার্কেটের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোঃ শাহাদত হোসেন সাজুর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন ব্যবসায়ী আলহাজ্ব আবুল কালাম আজাদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কবিরাজ তরুন কুমার চক্রবর্ত্তী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম ডাবলু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু। এসময় উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর মুন্নি আক্তারসহ আড়ৎদার ও বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীরা।

স্থানীয় কৃষকরা জানান, এখানে কাঁচা মালামালসহ পাইকারী আড়ৎ হওয়ায় সহজে বাজারজাত করা যাবে। ফলে এলাকার কৃষকরা লাভবান হবেন। সব ধরণের সবজির ন্যায্য মুল্য পাওয়া যাবে। খন্দকার সুপার মার্কেটের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোঃ শাহাদত হোসেন সাজু জানান, এই মার্কেটে ৪টি সেডে মোট ৪৬টি ঘর রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS