ভিডিও

কালিয়াকৈরে অগ্নিকান্ডে জুটের গোডাউন পুড়ে ছাই

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৬:০৪ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৬:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে আগুনে পুড়ে ৫ টি জুটের গোডাউন পুড়ে ছাই হয়ে গিয়েছে। ফায়ার সার্ভিসের ৪ ইউনিটের আধাঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় কালিয়াকৈরের মৌচাক কলাবাধা এলাকায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস,গোডাউন মালিক ও স্থানীয়রা জানান,মঙ্গলবার বেলা সাড়ে এগারোটায় নাসির মিয়ার গোডাউন থেকে কালো ধোয়া বের হতে দেখে গোডাউনে কর্মরত শ্রমিকরা ও স্থানীয়রা আগুন নিভানোর চেষ্টা করে। পরে আগুন আশেপাশে আরো ৪ টি গোডাউনে ছড়িয়ে পড়লে খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ২টি ও কোনাবাড়ি মর্ডান ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ঘটনা স্থলে এসে ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

জুটের গোডাউনের মালিকরা জানান, প্রতিটি গোডাউনে বাছাইকৃত বিক্রিয় উপযোগী বিভিন্ন মালামাল ছিলো।আগুনে পুড়ে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

কোনাবাড়ি মর্ডান ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল ইসলাম জানান,খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ২টি ইউনিটসহ মোট ৪টি ইউনিট নিয়ে আধাঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনি।প্রথমিক ভাবে ধারনা করছি বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুন লেগেছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS