ভিডিও

ময়মনসিংহ-নেত্রকোনায় তিতাস গ্যাস সরবরাহ বন্ধ

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৭:০৮ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৭:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

ময়মনসিংহ প্রতিনিধি : নির্মাণ কাজের সময় পাইপ ছিদ্র হওয়ায় ময়মনসিংহ ও নেত্রকোনায় বাসাবাড়িতে তিতাসের গ্যাস সরবরাহ বন্ধ হয়ে গেছে। সোমবার রাত ১১টা থেকে গ্যাস পাচ্ছেন না ময়মনসিংহ ও নেত্রকোনা শহরের তিতাসের গ্রাহকরা। এতে চরম ভোগান্তিতে পড়েছেন তারা। এর আগে সোমবার দুপুরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নারায়ণপুর গ্রামে ঢাকা-ময়মনসিংহ তিতাস গ্যাস সঞ্চালন পাইপ ক্ষতিগ্রস্ত হয়।

জানা যায়, একটি কোম্পানির ভবন নির্মাণকাজের পাইলিং করতে গেলে গ্যাস লাইনে আঘাত লাগে। এতে ছিদ্র হয়ে যায় পাইপ। ছিদ্র দিয়ে গ্যাস বের হয়ে যাওয়ায় রাত থেকে দুই জেলায় গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়। ময়মনসিংহ নগরীর বাসিন্দা রবিউল ইসলাম বলেন, গতকাল সকাল থেকে গ্যাস নেই। এতে রান্নার সমস্যা হচ্ছে। কখন গ্যাস পরিস্থিতি স্বাভাবিক হবে তাও বুঝতে পারছি না।

ময়মনসিংহ তিতাস গ্যাস অফিসের ম্যানেজার (অপারেশন) হিমটন পাল বলেন, লিকেজ ঠিক করার জন্য আমাদের টিম সোমবার রাত থেকে চেষ্টা করছে। নিরাপত্তার জন্য সম্পূর্ণ গ্যাস শূন্য হওয়ার পর কাজ শুরু করতে হয়। সেই নিয়ম অনুসারে আমরা কাজ করছি। আশা করছি দ্রæত সময়ের মধ্যে গ্যাস সরবরাহ করতে পারবো।

তিতাসের ডিজিএম নারায়ণ চন্দ্র দে বলেন, অত্যন্ত স্পর্শকাতর গ্যাসের সঞ্চালন লাইনের পাইপ ছিদ্র হয়েছে। তা মেরামত করা অত্যন্ত জটিল প্রক্রিয়া। সঞ্চালন লাইনের মেরামত কাজ শুরু করেছে কর্তৃপক্ষ। কখন সংযোগ স্বাভাবিক হবে তা বলা যাচ্ছে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS