ভিডিও

পঞ্চগড়ে বাড়িতে জুয়ার আসর, গ্রেপ্তার ১০

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৭:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে অর্থ ও জুয়া খেলার সামগ্রীসহ ১০ জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে দেবীগঞ্জ থানা পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত সোয়া ১টায় উপজেলার চেংঠী হাজরাডাঙ্গা ইউনিয়নের ধনুচেংঠী ঋষিপাড়া এলাকার আব্দুল কুদ্দুসের বাড়ির রান্নাঘরে জুয়া খেলার সময় সেখানে অভিযান চালায় পুলিশ। এই সময় সেখান থেকে তাস ও ৩ হাজার ১৩০ টাকাসহ ১০জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- দেবীগঞ্জ উপজেলার চেংঠী হাজরাডাঙ্গা ইউনিয়নের বাগদহ ভূল্লিপাড়ার তোতা মিয়ার ছেলে আব্দুল মালেক, ধনুচেংঠীর তমজিদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম, আব্দুর রহমানের ছেলে রবিউল ইসলাম, দণ্ডপালের মহিদুল ইসলামের ছেলে নিনামু মিয়া, চণ্ডিতলার আজাহার আলীর গোলাম মোস্তফা, মহেদ আলীর ছেলে ইউছুফ আলী, পার্শ্ববর্তী দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার চাপাপাড়ার মোজাম্মেল হকের ছেলে পিয়ার আলী, উত্তর ফরিদপুরের শৈলেন রায়ের ছেলে বিকাশ রায়, বৈরবাড়ির খোরা রায় মোহনের ছেলে তপন রায়, পলাশবাড়ির পশুনাথের ছেলে গণেশ চন্দ্র।

আব্দুল কুদ্দুস তার বাড়িতে জুয়ার আসর বসানোর জন্য প্রতিদিন তিন থেকে চারশ’ টাকা নিতেন বলে গ্রেপ্ততারকৃতরা স্বীকার করেন।

এর আগে দেবীগঞ্জ থানার এসআই এরশাদুল হকের নেতৃত্বে একটি টিম কালীগঞ্জ বাজারে ডিউটি পালনকালে খবর পান যে আব্দুল কুদ্দুসের বাড়িতে জুয়ার আসর বসেছে। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে বাড়ির মালিক আব্দুল কুদ্দুুস পালিয়ে গেলেও তাকে এই মামলায় আসামি করা হয়েছে।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম আসামিদের আদালতে সোপর্দের বিষয়টি নিশ্চিত করেছেন এবং এই ঘটনায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS